বোলিংয়ে বাংলাদেশ, দলে মিঠুন-সাইফউদ্দিন

বোলিংয়ে বাংলাদেশ, দলে মিঠুন-সাইফউদ্দিন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। শিশিরের কারণে টস জয় এবং বোলিং নেওয়া পক্ষে গেছে মাশরাফিদের। এখন বল-ব্যাটে কাজটা ঠিকঠাক করার পালা।

বাংলাদেশ দল এ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। দলে নেই তিনে নেমে ব্যর্থ হওয়া ইমরুল কায়েস। তার জায়গায় দলে নেওয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে। সৌম্যকে এ ম্যাচে দেখা যাবে তিনে। আর মিঠুন ব্যাট করবেন মিডল অর্ডারে। এছাড়া আগের ম্যাচে শেষ দিকে বল হাতে ভালো করতে না পারায় রুবেল হোসেন নেই একাদশে। তার জায়গায় দলে এসেছেন সাইফউদ্দিন।

সিলেটের জন্য এটি দায় মোচনের ম্যাচ। বাংলাদেশেরও। এর আগে সাজানো এই স্টেডিয়ামে দুটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। টি-২০ ম্যাচের পর টেস্টেও হারে স্বাগতিকরা। এবার তাই ওয়ানডে দিয়ে সেই সিলেটের দুঃখ ঘুচানোর পালা। দ্বিতীয় ওয়ানডে ম্যাচের ভুল সুধরানোর পালা দলের। সিরিজ জিতে উৎসবেরও সুযোগ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা, মেহেদি মিরাজ, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: চন্দ্রপল হ্যামরাজ, শাই হোপ, ড্রারেন ব্রাভো, মারলস স্যামুয়েলস, শিমরন হেটমায়ার,  রোভম্যান পাওয়েল, রোস্টন চেজ, ফ্যাবিয়ান অ্যালেন, কেমো পল, দেবেন্দ্র বিশু, কেমার রোচ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment